পাবনায় কথিত বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির(এমএল-লাল পতাকা) ২ সদস্য নিহত

%e0%a6%b8%e0%a6%be%e0%a6%81%e0%a6%a5%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a6%be-%e0%a6%89%e0%a6%aa%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (এমএল-লাল পতাকা) ২ সদস্য নিহত হয়েছেন।

গতকাল ২৮শে অক্টোবর  শুক্রবার ভোর রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এরা হলেন- সাঁথিয়া উপজেলার মাদারবাড়িয়া গ্রামের আফসার আলীর ছেলে বিপ্লব ব্যাপারী ওরফে বিপলু (২৮) এবং একই উপজেলার পাইকশা গ্রামের মোতালেব হোসেন মিস্ত্রির ছেলে ময়েন উদ্দিন মদন (২৬) ।

র‌্যাবের ভাষ্য, নিহত দুজন নিষিদ্ধঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (এমএল-লাল পতাকা)  সদস্য ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাঁদের বিরুদ্ধে আতাইকুলা থানায় গয়েশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাজাহান আলী মাস্টার হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও কিছু গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) বীণা রানী দাস জানান, আতাইকুলার গয়েশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কয়েকজন চরমপন্থী নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে বলে খবর পায় র‍্যাব। সেই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে চরমপন্থী সন্ত্রাসীরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধের একপর্যায়ে পিছু হটে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থলে দুজনের মৃতদেহ পাওয়া যায়।

সূত্রঃ  ntvbd.com

 

Advertisements


Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s