ছত্তিসগড়ে আটক ৭ মাওবাদী, প্রতিবাদে বাস পুড়িয়ে দিল সহকর্মী কমরেডরা

৭ মাওবাদী সহকর্মীকে আটক করার প্রতিবাদে ছত্তিশগড়ে যাত্রীবাসে আগুন ধরিয়ে দিল মাওবাদীরা। যদিও, যাত্রীরা নিরাপদে আছেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে রাজ্যের নারায়ণপুর জেলায়।

জেলা পুলিশ সুপার সন্তোষ সিংহ জানান, সোমবার রাতে নারায়ণপুর থেকে একটি যাত্রীবোঝাই বাস ওরচা যাচ্ছিল। মাঝে ঝোরিগাঁও গ্রামের কাছে বাসটিকে দাঁড় করায় মাওবাদীরা। যাত্রীদের নেমে যাওয়ার নির্দেশ দেয়। এরপর বাসটিতে আগুন ধরিয়ে দেয় তারা।

খবর পেয়েই সেখানে পৌঁছয় নিরাপত্তাবাহিনী। গোটা এলাকা জুড়ে শুরু হয় চিরুনি-তল্লাশি। তবে, এখনও পর্যন্ত কাউকে ধরা যায়নি। বাসটি ভস্মীভূত হলেও, যাত্রীরা সকলেই নিরাপদে রয়েছে বলে জানা গিয়েছে। যদিও, ঠিক কতজন যাত্রী ওই বাসে ছিল, তা নিশ্চিত হওয়া যায়নি।

এই ঘটনার ঠিক আগের দিন, অর্থাৎ রবিবার ভোরে ৩ মহিলা সহ ৭ মাওবাদী ক্যাডারকে নারায়ণপুরের কাছে একটি গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

সন্তোষ জানান, শনিবার রাতে ধানোরা ও ওরচা গ্রামে মাওবাদীদের বিরুদ্ধে একটি অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। রবিবার ভোররাতে টেকানার গ্রামের কাছে নিরাপত্তাবাহিনীর সঙ্গে মাওবাদীদের গুলির সংঘর্ষ বাঁধে। এরপরই ৭ জনকে আটক করা হয়।

সূত্রঃ http://abpananda.abplive.in/india-news/naxals-torch-bus-in-chhattisgarh-7-rebels-held-after-face-off-with-cops-344321

Advertisements


Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s