সুরুক গণহত্যা সম্পর্কে MLSPB (Marxist-Leninist Armed Propaganda Forces)/বিপ্লবী ফ্রন্ট এর বিবৃতি

11049608_1461003254223222_1769947793145547153_n

তুরস্ক, কুর্দিস্তান মধ্যপ্রাচ্যের জনগণের প্রতি

সিজিরে ও কোবানি ক্যান্টনের বিজয় ও পুনর্মিলনীর মধ্য দিয়ে রুবার কামিসলো অপারেশন শেষ হবার পর রোজাভা বিপ্লবের তৃতীয় বর্ষপূর্তিতে কোবানির পুনর্গঠনের উদ্যোগ গ্রহণের পরিকল্পনা করা হয়েছিল ও এ উদ্যোগের কথা কয়েকদিন পূর্বে জনগণের কাছে ঘোষণা করা হয়েছিল। আমাদের কমরেডরা রাস্তায় জমায়েত হয়ে “আমরা একত্রে কোবানিকে রক্ষা করেছি! আমরা একত্রে একে গড়ে তুলবো”! স্লোগানে মুখরিত হয়ে উঠেছিল। এসময় তুর্কি রাষ্ট্র ও সাম্রাজ্যবাদের প্রতিক্রিয়াশীল জঙ্গি গোষ্ঠী; আইএসআইএস ISIS (DAİŞ) তাদের উপর হিংস্র হামলা চালায়। হামলায় অসংখ্য বিপ্লবী সমাজতন্ত্রী শহীদ হয় ও আহত হয়।

সাম্রাজ্যবাদ ও যায়নবাদের দোসর আইএসআইএস তার পুনঃপুনঃ পরাজয় থেকে বেরিয়ে আসার জন্য তুরস্ক ও কুর্দিস্তানের জনগণের উপর হত্যা ও হুমকি চালিয়ে রোজাভা বিপ্লবের অর্জনকে ধ্বংস করার নোংরা ও বর্বরোচিত পন্থা গ্রহণের মাধ্যমে বিজয় ও আধিপত্য অর্জনের চেষ্টা চালাচ্ছে।

তবে মধ্যপ্রাচ্যের ভ্রাতৃপ্রতিম কমিউনিটির বিজয়ী যোদ্ধাদের অদম্য ইচ্ছাশক্তিকে ভেঙ্গে ফেলতে পারবে না আইএসআইএস। YPG/YPJ ও তুরস্কের বিপ্লবী আন্তর্জাতিকতাবাদী গণযোদ্ধারা (Revolutionary Internationalist Warriors of people of Turkey) নিশ্চিতভাবেই এই হিংস্র হামলার প্রতিশোধ নেবে। MLSPB (Marxist Leninist Armed Propaganda Force) / Revolution Front এর পক্ষ থেকে  আরো একবার লড়াই ও বিজয়ের লক্ষ্যে জনগণের প্রতি আমরা আহ্বান জানাই!

মধ্য প্রাচ্যের বিপ্লবী ফ্রন্ট দীর্ঘজীবী হোক!

২১/০৭/২০১৫

MLSPB/ Revolution Front

সূত্রঃ Via Isyandan



Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.